শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে ইয়াবা সহ আটক দুই

রাজশাহী নগরীতে ইয়াবা সহ আটক দুই

রাজশাহী নগরীতে ইয়াবা সহ আটক দুই
রাজশাহী নগরীতে ইয়াবা সহ আটক দুই

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ৭০ পিচ ইয়াবা সহ ২ জন মাদক কারবারি কে আটক করেছে মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি দল।

গতকাল রোববার দিবাগত রাত সোয়া ১১টাই মহানগরীর রাজপাড়া থানাধীন পশ্চিম পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।এ সময় তাদের শরীর তল্লাশি করে ৭০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

সোমবার দুপুরে এ তথ্য নিশ্চত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল।

আটককৃতরা হলো, উপজেলার পুঠিয়া থানধীন বানেশ্বর রঘু রামপুর গ্রামের মোঃ ইসলামের ছেলে মোঃ আলী টুটুল (২৫) ও রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধিন সুলতানাবাদ সপুরা ম্যাচ ফ্যাক্টরি এলাকার মোঃ মমিনুল ইসলামের ছেলে মোঃ মেহেদী আলি ইমাম (২৮)।

এ ব্যপারে আটককৃতদের বিরুদ্ধে রাজপারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে আজ সোমবার বেলা ১১টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবির এই কর্মকর্তা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply